দৃষ্টি আকর্ষন
সব সময় সর্বশেষ সংবাদ জানতে দৈনিক দেশপ্রেম নিজে পড়ুন এবং অন্যকে পড়তে উৎসাহিত করুন ........... আপনার এলাকার যে কোন সংবাদ আমাদের ছবিসহ জানান-আমরা সেটি প্রকাশ করবো দৈনিক দেশপ্রেম পত্রিকায়, নিউজ পাঠান dailydeshprem@gmail.com এই ইমেইলে ............ আপনার পণ্যের খবর সকলের কাছে দ্রুত পৌছাতে দৈনিক দেশপ্রেম পত্রিকায় বিজ্ঞাপন দিন ..........
শিরোনাম :
চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন বিভিন্ন অভিযোগে চিত্রনায়ক জায়েদ খানকে অবাঞ্ছিত ঘোষণা করে তাকে বয়কট করল   শহীদ পরিবারের সন্তান মিজানুর রহমান মজনুর বিরুদ্ধে সাংবাদিক প্রবীর সিকদারের মিথ্যচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. ইকবাল কবীর করোনায় আক্রান্ত সাবেক এলজিআরডিমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের করোনায় আক্রান্ত করোনায় আক্রান্ত স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল করোনায় আক্রান্ত সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আইসিইউতে অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামালের ছোটভাই করোনায় আক্রান্ত উখিয়া-টেকনাফের সাবেক এমপি আবদুর রহমান বদি করোনায় আক্রান্ত ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত
মেসি ২০১৯ সালের বিশ্বসেরা প্লেমেকার নির্বাচিত হয়েছেন

মেসি ২০১৯ সালের বিশ্বসেরা প্লেমেকার নির্বাচিত হয়েছেন

"Matchday," a new behind the scenes documentary on Barcelona's 2018-19 season gives viewers access to exclusive never seen before footage which is narrated by none other than ... Hollywood actor John Malkovich.

স্পোর্টস ডেস্ক, ২৯ নভেম্বর ২০১৯ইং (দেশপ্রেম রিপোর্ট): আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ফুটবল হিস্টোরি অ্যান্ড স্ট্যাটিস্টিকস (আইএফএফএইচএস) ঘোষিত ২০১৯ সালের সেরা প্লেমেকার নির্বাচিত হয়েছেন। এই নিয়ে চারবার পুরস্কারটি জিতলেন মেসি। এর আগে ২০১৫, ২০১৬ ও ২০১৭ সালে এই পুরস্কার নিজের করে নেন বার্সেলোনা তারকা। এর আগে কাতালান ক্লাবটির সাবেক অধিনায়ক জাভি হার্নান্দেস চারবার পুরস্কারটি জিতেছিলেন।

বিশ্বের ৯০টি দেশের ফুটবল বিশেষজ্ঞরা এই পুরস্কারের জন্য তাদের ভোট দিয়ে থাকে। তাতে কেভিন ডি ব্রুইনে ও এডেন হ্যাজার্ডকে পেছনে ফেলে আইএফএফএইচএস’র সেরা প্লেমেকারের পুরস্কারটি জিতলেন মেসি। আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের পয়েন্ট ছিল ২৯৯। দ্বিতীয়স্থানে থাকা ম্যানচেস্টার সিটি তারকা ডি ব্রুইনের পয়েন্ট মেসি থেকে ২১৪ পয়েন্ট কম, মাত্র ৮৫।

গোল করানোয় ২০১৯ সালটা দারুণ ছিল মেসির। ক্লাব ও জাতীয় দলের হয়ে ১৭টি গোলে অবদান ছিল তার। তার এই অবদান বার্সেলোনাকে লা লিগা শিরোপা জিততে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© Copyright 2012 Daily Deshprem Design & Developed By Mahmud IT