দৃষ্টি আকর্ষন
সব সময় সর্বশেষ সংবাদ জানতে দৈনিক দেশপ্রেম নিজে পড়ুন এবং অন্যকে পড়তে উৎসাহিত করুন ........... আপনার এলাকার যে কোন সংবাদ আমাদের ছবিসহ জানান-আমরা সেটি প্রকাশ করবো দৈনিক দেশপ্রেম পত্রিকায়, নিউজ পাঠান dailydeshprem@gmail.com এই ইমেইলে ............ আপনার পণ্যের খবর সকলের কাছে দ্রুত পৌছাতে দৈনিক দেশপ্রেম পত্রিকায় বিজ্ঞাপন দিন ..........
শিরোনাম :
করোনা আক্রান্ত কবরীকে অবশেষে আইসিইউতে ভর্তি করা গেল ফেসবুকে চিত্রনায়ক ফারুকের মৃত্যুর গুজব : ভুল তথ্য না ছড়ানোর অনুরোধ ছেলের রয়েল রিসোর্টে হামলা : মামুনুলসহ ৮৩ জনের বিরুদ্ধে ৩ মামলা দায়ের করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আমিন জুয়েলার্সের এমডি ইন্তেকাল করেছেন গাইবান্ধায় কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড : গাছচাপায় ৬জন নিহত ঢাকা-১৪ আসনের আ.লীগের এমপি আসলামুল হকের জানাজা আগামীকাল, দাফন পারিবারিক গোরস্তানে ঢাকা-১৪ আসনের আ.লীগের এমপি আসলামুল হক আর নেই : বিওএমএ’র সভাপতির শোক প্রকাশ ঝিনাইদহে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা : আটক ২ বঙ্গবন্ধু পেশাজীবী লীগের মহান বিজয় দিবস উপলক্ষে ‘বিজয় ও বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা অনুষ্ঠিত এমপি মোয়াজ্জেম হোসেন রতন ও তার ছোট ভাইয়ের বিরুদ্ধে মানববন্ধন ও সংবাদ সম্মেলন
মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হলেন

মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হলেন

ঢাকা, ১৪ নভেম্বর  ২০২০ইং (দেশপ্রেম রিপোর্ট): ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য হয়েছেন।

আজ শনিবার বিকালে যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

নিক্সন চৌধুরী আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত। ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে ফরিদপুর-৪ আসন থেকে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি ফরিদপুর-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

২০১৯ সালের ২৩ নভেম্বর যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। যুবলীগের সপ্তম কংগ্রেসে সংগঠনটির সভাপতি পদে আসেন শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক পদে আসেন মাঈনুল হোসেন খান নিখিল। সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণার এক বছর পর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে ঠাঁই হয়েছে ২০১ জনের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© Copyright 2012 Daily Deshprem Design & Developed By Mahmud IT