দৃষ্টি আকর্ষন
সব সময় সর্বশেষ সংবাদ জানতে দৈনিক দেশপ্রেম নিজে পড়ুন এবং অন্যকে পড়তে উৎসাহিত করুন ........... আপনার এলাকার যে কোন সংবাদ আমাদের ছবিসহ জানান-আমরা সেটি প্রকাশ করবো দৈনিক দেশপ্রেম পত্রিকায়, নিউজ পাঠান dailydeshprem@gmail.com এই ইমেইলে ............ আপনার পণ্যের খবর সকলের কাছে দ্রুত পৌছাতে দৈনিক দেশপ্রেম পত্রিকায় বিজ্ঞাপন দিন ..........
শিরোনাম :
বঙ্গবন্ধু পেশাজীবী লীগের জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে ঠাঁই পেলেন যারা মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হলেন ৩ রা নভেম্বর জেল হত্যা দিবসে যুবলীগের শ্রদ্ধা নিবেদন, কোরআন খতম ও খাবার বিতরন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর উত্তরের জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত বাংলাদেশ মানবাধিকার কমিশন ঢাকা মহানগরের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হবিগঞ্জ এসোসিয়েশন-ঢাকা এর কমিটি প্রকাশ পরিকল্পনা ভেস্তে যাওয়ায় গ্রেনেড হামলা বিএনপির কাছে দুর্ঘটনা : বলেছেন, ওবায়দুল কাদের গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৬, নতুন শনাক্ত ২২৬৫ জন খালেদা জিয়াকেও বিচারের আওতায় আনা প্রয়োজন : বলেছেন, তথ্যমন্ত্রী
বাংলাদেশ মানবাধিকার কমিশন ঢাকা মহানগরের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

বাংলাদেশ মানবাধিকার কমিশন ঢাকা মহানগরের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা-ষ্টাফ রিপোর্টার, ৩১ অক্টোবর ২০২০ইং (দেশপ্রেম রিপোর্ট): বাংলাদেশ মানবাধিকার কমিশন ঢাকা মহানগর উত্তর ও পশ্চিম আঞ্চলি দলক শাখার অস্হায়ী কার্যালয় উদ্বোধন উপলক্ষে বিশেষ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।  গঠন মূলক এই আলোচনা অনুষ্ঠানে  মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় ও প্রতিশ্রুতি নিয়ে  উপস্থিত বক্তাগণ ও আইনের শাসনের প্রতি শ্রদ্ধা রেখেও স্বাস্হ্য বিধিমালা মেনে সরকারের পাশাপাশি মৌলিক অধিকার সংরক্ষণ সকল মানুষের অসহায় অবস্থায় নানা পরিস্হিতে অধিকার আদায়ের জন্য সেবা ও সহযোগিতার জন্য নিবেদিত হয়ে বক্তব্য পেশ করছেন। সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার সভার সভাপতি ও ঢাকা মহানগর উত্তর ও পশ্চিম আঞ্চলিক শাখার সভাপতি জনাব রাজিয়া সুলতানা ইতি বিশেষ অতিথি বাংলাদেশ মানবাধিকার কমিশনের সিনিয়র ডেপুটি গভর্নর ও ঢাকা বিভাগের সভাপতি জনাব মোঃ আক্তারুজ্জামান বাবুল। বিশেষ অতিথি বিশিষ্ট সমাজ সেবক নাজনীন সুলতানা।

কার্যকরী কমিটির অব কার্যক্রমের সফলতার  উল্লেখযোগ্য লিখিত অংশ পাঠ‌ ও,কমিশনের কর্ম ত‌ৎপরতাকে ত্বরান্বিত করতে ও অব্যাহত রাখতে নিবেদিত থাকার প্রতিশ্রুতি রেখে গঠন মূলক বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের ঢাকা মহানগর উত্তর ও পশ্চিম আঞ্চলিক শাখার নির্বাহী সভাপতি উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা।

কমিশনের বিস্তারিত বিষয় উল্লেখ করে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ-সভাপতি মোহাম্মদ হোসেন জীবন,সহ সভাপতি সাইফুল ইসলাম অপু, সাংগঠনিক সম্পাদক সুমন,দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন রাজীব যুগ্ম সাধারণ সম্পাদক  ফারজানা আক্তার নাহার , মিতুসহ অনেকে। আলোচনা শেষে  ফিতা-কাটা, মিলাদ, দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© Copyright 2012 Daily Deshprem Design & Developed By Mahmud IT