দৃষ্টি আকর্ষন
সব সময় সর্বশেষ সংবাদ জানতে দৈনিক দেশপ্রেম নিজে পড়ুন এবং অন্যকে পড়তে উৎসাহিত করুন ........... আপনার এলাকার যে কোন সংবাদ আমাদের ছবিসহ জানান-আমরা সেটি প্রকাশ করবো দৈনিক দেশপ্রেম পত্রিকায়, নিউজ পাঠান dailydeshprem@gmail.com এই ইমেইলে ............ আপনার পণ্যের খবর সকলের কাছে দ্রুত পৌছাতে দৈনিক দেশপ্রেম পত্রিকায় বিজ্ঞাপন দিন ..........
শিরোনাম :
 করোনা জয়ের পথে লালন সংগীত শিল্পী ফরিদা পারভীন নায়ক আলমগীর করোনায় আক্রান্ত করোনাভাইরাসে দেশে একদিনে ১১২ মৃত্যুর রেকর্ড লকডাউন ২৮ এপ্রিল পর্যন্ত হেফাজত নেতা মামুনুল হক গ্রেপ্তার বনানী কবরস্থানে চিরনিদ্রায় শেষ শয্যায় শায়িত হলেন কিংবদন্তি অভিনেত্রী কবরী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও রাজনৈতিক বিশ্লেষক অধ্যাপক ড. তারেক শামসুর রহমান আর নেই চট্টগ্রামের বাঁশখালীতে কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষ : নিহত ৪, আহত পুলিশসহ অনেকে কবরীর শেষ ইচ্ছা পূরণ হলো না : শোক জানাতে পারলেন না নায়ক ফারুক কিংবদন্তি অভিনেত্রী কবরীর জানাজা বাদ জোহর : বনানী কবরস্থানে সমাহিত করা হবে
চট্টগ্রামের বাঁশখালীতে কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষ : নিহত ৪, আহত পুলিশসহ অনেকে

চট্টগ্রামের বাঁশখালীতে কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষ : নিহত ৪, আহত পুলিশসহ অনেকে

বাঁশখালী (চট্টগ্রাম), ১৭ এপ্রিল ২০২১ইং (দেশপ্রেম রিপোর্ট):  আজ শনিবার দুপুর পৌনে ১২টার দিকে চট্টগ্রামের বাঁশখালীতে একটি কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চার শ্রমিক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া আহত হয়েছেন এক পুলিশ সদস্যসহ কয়েকজন শ্রমিক। আহতদের বাঁশখালী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাশঁখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আজিজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

আজিজুল ইসলাম বলেন, বাঁশখালীতে কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষের চারজন নিহত হয়েছে। আহতের সংখ্যা এখনো সঠিকভাবে বলা যাচ্ছে না।

জানা গেছে, বেতন বৃদ্ধিসহ বিভিন্ন দাবি আদায়ের জন্য আন্দোলন করার সময় বিদ্যুৎকেন্দ্র কর্তৃপক্ষ তা আদায়ে অস্বীকৃতি জানালে আন্দোলন করতে থাকে শ্রমিকরা। খবর পেয়ে পুলিশ আন্দোলন থামানোর চেষ্টা করলে এক পর্যায়ে শ্রমিকদের সঙ্গে তাদের সংঘর্ষ শুরু হয়। এতে পুলিশের গুলিতে ঘটনাস্থলেই চারজন নিহত হন । আহত হন এক পুলিশসহ আরও অনেকে। আহতদের উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নেয়া হয়।

হতাহতদের নামপরিচয় ত্ৎক্ষণিকভাবে জানা যায়নি। এখনো ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© Copyright 2012 Daily Deshprem Design & Developed By Mahmud IT